বগুড়ার শেরপুরে বাস- ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত- ৬

প্রকাশিত: ৬:৩০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২১, ২০২১

বগুড়ার শেরপুরে বাস- ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত- ৬

 

শাহজাহান আলীঃ রাজশাহী বিভাগীয় ব্যুরো প্রধানঃ

বগুড়ার শেরপুরে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে উভয় গড়ির চালক- হেলপারসহ ঘটনা স্হলেই ৬ জন নিহত হয়েছে।

২১ ফেব্রুয়ারি( রবিবার) সকাল সাড়ে ৫ টার দিকে ঢাকা- বগুড়া মহাসড়কে শেরপুর উপজেলার কলেজ রোড নামক স্হানে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে উভয় গাড়ির চালক ও হেলপারসহ ঘটনা স্হলেই ৬ জন নিহত এবং আহত অন্তত ১৮ জন।
এই দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক রাস্তার মাঝখানে থাকার কারণে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এর ফলে মহাসড়কের দুই পাশে অসংখ্য যানবাহন আটকে প্রায় ৩ কিলোমিটার রাস্তাজুরে যানযটের সৃষ্টি হয়ে ২ ঘন্টা যাবৎ যানবাহন চলাচল বন্ধ থাকে। ফায়ার সার্ভিস ও পুলিশ যৌথভাবে তাৎক্ষণিক নিহতদের মরদেহ উদ্ধার করে, চানবাহন চলাচলের ব্যবস্হস করেন।
এ ব্যাপারে শেরপুর ফায়ার সার্ভিসের অফিসার রতন হোসেন জানান,ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী এসআর ট্রাভেলস পরিবহনের ( ঢাকা মেট্রো -ব ১৪৬০৯৯) নম্বারের একটা যাত্রীবাহী বাস
উক্ত স্হানে পৌঁছিলে বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই ট্রাক ( ঢাকা -ট-০০৫৩) এর সহিত মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনা স্হলেই বাসের চাকায়- হেলপর ও ট্রাকের চালকসহ মোট ৬ জন নিহত এবং আহত হন অন্তত ১৮ জন।
আহতদেরকে প্রথমে স্হানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান হয়। তাদের অবস্হার অবনতি হলে তাৎক্ষণিক বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ( শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।
তবে তাদের মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজন।

এই সংবাদটি 132 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ