মাদারীপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে নদী ভাঙ্গন ও বন্যা কবলিত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১:১৪ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২০

মাদারীপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে নদী ভাঙ্গন ও বন্যা কবলিত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

 

আরিফুর রহমান মাদারীপুরঃ

বাংলাদেশ ছাত্রলীগ,কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর নির্দেশনায় ও মাদারীপুর জেলা ছাত্রলীগের আয়োজনে নদী ভাঙ্গন ও বন্যা কবলিত মানুষের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার সামগ্রী বৃহস্পতিবার (১৩ আগষ্ট) বেলা সাড়ে ১১টায় পৌরসভা অডিটরিয়ামে মাদারীপুর পৌর এলাকায় ২৫০ জনসহ কালকিনি,রাজৈর,শিবচরে মোট ১০০০ পরিবারের মাঝে ১০কেজি চাউল,১কেজি ডাল,১কেজি পিয়াজ,২ কেজি আলু ও মাস্ক বিতরন করা হয় ।
মাদারীপুর জেলা ছাত্রলীগে’র সভাপতি জাহিদ হাসান অনিকের সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক বায়েজীদ হাওলাদারের সঞ্চালনায় ভিডিও কনফারেঞ্চের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগে’র কেন্দ্রীয় কমিটির সভাপতি,আল নাহিয়ান খান জয় ও প্রধান আলোচক লেখক ভট্রাচার্য্য । এছাড়াও ভিডিও কনফারেঞ্চের মাধ্যমে মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ সকলের সাথে সুভেচ্ছা বিনিময় ও ধন্যবাদ জ্ঞাপন করেন। এসময় উপস্থিত ছিলেন,কেন্দ্রীয়,জেলা,উপজেলা,পৌর ও কলেজ ছাত্রলীগ’র নেতৃবৃন্দ।
বাংলাদেশ ছাত্রলীগে’র কেন্দ্রীয় কমিটির সভাপতি,আল নাহিয়ান খান জয় বলেন মাদারীপুর জেলায় আপনারা যেভাবে আয়োজন করেছেন আপনাদেরকে ধন্যবাদ জানাই। এই ধারাবাহিক কার্যক্রম আপনারা এভাবেই এগিয়ে নিয়ে যান। আমরা আপনাদের পাশে আছি এবং ছাত্রলীগের প্রত্যেকটি নেতাকর্মী আপনাদের পাশে আছে। করোনা ভাইরাসের এসময় আপনারা সামাজিক দুরত্ব বজায় রেখে মাস্ক পরিধান করে এই কার্যক্রম পরিচালনা করবেন।

আরিফুর রহমান মাদারীপুরঃ
১৩-০৮-২০২০
০১৯৩৬৩১৬২০৫

এই সংবাদটি 75 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ