বাংলাদেশের মানুষ তাকিয়ে আছে শেখ হাসিনার দিকে।

প্রকাশিত: ৮:৪০ পূর্বাহ্ণ, আগস্ট ১০, ২০২০

বাংলাদেশের মানুষ তাকিয়ে আছে শেখ হাসিনার দিকে।

মাওঃ জাহিদুল ইসলাম শেরপুরী
ll জেলা প্রতিনিধি শেরপুর ll

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সহধর্মিণী, মহিয়সী নারী, প্রেরণাদাত্রী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে জেলা আওয়ামীলীগ দলীয় কার্যলায়ে ৮ই আগষ্ট বিকেলে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জাতীয় সংসদের হুইপ ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিজ্ঞ পিপি এডভোকেট চন্দর কুমার পাল।

 

উক্ত দোয়া মাহফিল ও আলোচনা সভায় জেলা ও পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ এবং ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।
পরবর্তীতে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সহধর্মিণী, মহিয়সী নারী, প্রেরণাদাত্রী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

 

সভাপতির বক্তব্যে হুইপ আতিক বলেন, মায়ের কোলে শিশু যেমন নিরাপদ তেমনি বাংলাদেশের মানুষ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য নিরাপদ। বেগম ফজিলাতুন্নেছা বঙ্গবন্ধুর পাশে থেকে দেশের সাকল মানুষের মুক্তি ও জনগনের সেবা করার অনুপ্রেরণা যুগিয়েছেন।

এই সংবাদটি 50 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ