ছিদিকুর রহমান খান (বাদল) কে শ্রীপুর পৌরসভার ৪নং ওয়ার্ডে আ.লীগের সভাপতি হিসেবে দেখতে চায় এলাকাবাসী

প্রকাশিত: ২:৫৮ অপরাহ্ণ, জুলাই ২৩, ২০২০

ছিদিকুর রহমান খান (বাদল) কে শ্রীপুর পৌরসভার ৪নং ওয়ার্ডে আ.লীগের সভাপতি হিসেবে দেখতে চায় এলাকাবাসী

 

শ্রীপুর (গাজীপুর )প্রতিনিধি :

গাজীপুরের শ্রীপুর পৌরসভার ৪নং ওয়ার্ডে আওয়ামীলীগের সভাপতি দোয়া প্রর্থী এককালীন ছাত্রলীগ নেতা,সমাজ সেবক ছিদ্দিকুর রহমান খান বদল। ছিদ্দিকুর রহমান খান বাদল বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে ইকবাল হোসেন সবুজ ভাইয়ের, চেতনা বুকে ধারন করে নিজের পরিবারের কথা ভুলে গিয়ে নিঃস্বার্থ ভাবে রাজনৈতিক মাঠে থেকে কাজ করে চলেছন।অন্যায়ের বিরুদ্ধে কখনও আপোষ করেনি সে সকল শ্রেণীর মানুষ কে নিয়ে এখনো মাঠে রয়েছেন । দলকে ভালোবেসে ছাত্র জীবন থেকে ছাত্রলীগের রাজনীতিতে যোগ দিয়েছেন তিনি। কখনো পদ পদবীর আশা করেনি, শুধু বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে রাজনীতি করে যাচ্ছেন। তিনি অন্যায় কারী, অত্যাচারী, চাঁদাবাজদের কখনো প্রশ্রয় দেয়নি।

এই সমাজ সেবক ছিদ্দিকুর রহমান খান বাদল কে
শ্রীপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি হিসেবে দেখতে চাই এলাকাবাসী। মাননীয় সাংসদ সদস্যসজনাব ইকবাল হোসেন সবুজ এমপি’র অন্যতম একজন সফল রাজনৈতিক কর্মী। এলাকা বাসী বলেন, আমরা এমনি একজন লোক পেয়েছি, যিনি সমাজ সেবায় বিশেষ অবদান রেখেছেন তিনি।
যাকে সকল শ্রেনী পেশার মানুষ ভালোবাসে। তিনিও তাদেরকে মনে প্রানে ভালোবাসে।
এলাকার সচেতন মহলের মুখ থেকে তার বেশ সুনামের কথা।
করোনা ভাইসে লকডাউন থাকা অবস্থা মাননীয় সাংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ নিদেশে নিজের ব্যক্তিগত অর্থায়নে শতাধিক মানুষের পাশে দাড়িয়েছেন তিনি।

তিনি সব সময় তার এলাকার মানুষের সুখে দুঃখে এগিয়ে যান। মানুষের সুখে দুঃখে তাদের সেবা করতে পারলে তিনি নিজেকে গর্বিত মনে করেন

এই সংবাদটি 160 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ