কুমারখালী পৌর মুক্তিযুদ্ধ মঞ্চের কমিটি গঠন। সভাপতি রাশেদুল ইসলাম ও সাধারন সম্পাদক রাজিব সাহা।

প্রকাশিত: ১০:০৬ পূর্বাহ্ণ, জুলাই ১৭, ২০২০

কুমারখালী পৌর মুক্তিযুদ্ধ মঞ্চের কমিটি গঠন। সভাপতি রাশেদুল ইসলাম ও সাধারন সম্পাদক রাজিব সাহা।

 

এনামুল হক ইমন কুমারখালী :

কুমারখালী পৌর মুক্তিযুদ্ধ মঞ্চের কমিটি ঘোষণা করা হয়েছে। কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক ৫ই জুলাই ২০২০ ইং তারিখে কুষ্টিয়া জেলা মুক্তিযুদ্ধ মঞ্চ এর সভাপতি নজরুল ইসলাম প্রধান ও সাধারন সম্পাদক পার্থ দে এর স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে আগামী ১ বছরের জন্য মুক্তিযুদ্ধ মঞ্চ কুমারখালী পৌর শাখার ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন রাশেদুল ইসলাম ও সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন রাজিব সাহা।

কুমারখালী পৌর শাখা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি রাশেদুল ইসলাম বলেন, মুক্তিযুদ্ধের চেতনা যেন আরো হাজারো বছর স্বমহিমায় এবং স্বগৌরবে বাংলাদেশের মাটিতে অটুট থাকে। মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস বজায় রাখতে এবং জাতির পিতা শেখ মুজিবুর রহমান এর আদর্শে বাংলাদেশ গড়ার লক্ষে এই মুক্তিযুদ্ধ মঞ্চ। মুক্তিযুদ্ধ, মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার প্রজন্মকে এক সুঁতোয় গাঁথা ও মুক্তিযুদ্ধ মঞ্চ এর অন্যতম প্রধান লক্ষ্য।

নবনির্বাচিত সাধারন সম্পাদক রাজিব সাহা বলেন, মহান মুক্তিযুদ্ধের সংগঠন মুক্তিযুদ্ধ মঞ্চ একজন কর্মী হতে পেরে ইশ্বরের কাছে লাখ লাখ শুকরিয়া আদায় করছি। দেশকে এবং দেশের মুক্তিযোদ্ধাদের তাদের প্রাপ্ত সম্মান এবং সুযোগ পাইয়ে দিতে জীবন বাজি রেখে হলেও রাজপথে কাজ করে যাবো।

এদিকে,কুমারখালী পৌর শাখর নবগঠিত কমিটির অন্যান্যদের মধ্যে সহ-সভাপতি সুকুমার ভৌমিক, , যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব রহমান রানা, দপ্তর সম্পাদক ফারাবি হোসেন ফরহাদ প্রচার সম্পাদক হৃদয় কৃষ্ণ দাস, সহ সকল নাম না জানা আরও অন্যান্য সদস্যবৃন্দ।

এই সংবাদটি 163 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ