বরিশাল নগরীর ১২ ও ২৪ নং ওয়ার্ড লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে বরিশাল সিটি কর্পোরেশন।।

প্রকাশিত: ৫:৪৮ পূর্বাহ্ণ, জুন ১৯, ২০২০

বরিশাল নগরীর ১২ ও ২৪ নং ওয়ার্ড লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে বরিশাল সিটি কর্পোরেশন।।

 

সাইদুল সিকদার, বরিশাল :: প্রানঘাতী করোনা ভাইরাস এখন বরিশাল নগরীর সর্বত্র বিস্তার করায় জনসাধারণের নিরাপত্তা নিশ্চিত করতে এবার উদ্যোগী হয়েছে বরিশাল সিটি কর্পোরেশন শহরের ৩০টি ওয়ার্ডের ভীতর ২৭টি ওয়ার্ডকে রেড জোন হিসেবে চিহ্নিত করা হয়েছে।
তবে বেশি মাত্রায় ঝুঁকিপূর্ণ হওয়ায় ১২ ও ২৪ দুটি ওয়ার্ডকে পুরোপুরি লকডাউন করার সিদ্ধান্ত নিয়েছে।
এবিষয়, বৃহস্পতিবার( ১৮ জুন ) সিটি মেয়র সাদিক আবদুল্লাহ বরিশাল প্রশাসনের শীর্ষসারির কর্মকর্তাদের সাথে ভিডিও কনফারেন্সে আলোচনা পরাবর্তী ২টি ওয়ার্ডকে লকডাউন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। পর্যায়ক্রমে বাকি ওয়ার্ড গুলোকে লকডাউনের অন্তভুক্ত করা হবে বলে জানানো হয়।

রাতে সংবাদ মাধ্যমে প্রেস বিজ্ঞপ্তি সিটি কর্পোরেশন নিশ্চিত করেন।
বরিশাল সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্যকর্মকর্তা ডাঃ মতিউর রহমান জানান।
জোন ভিত্তিক লকডাউন সরকারি সিদ্ধান্ত বাস্তবায়নে বিসিসি উদ্যোগ নেয়।
বৃহস্পতিবার দুপুর ৩টায় মেয়র সাদিক আবদুল্লাহ’র সভাপতিত্বে ভিডিও কনফারেন্স সভায় বরিশাল বিভাগীয় কমিশনার অমিতাভ সরকার, বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব সাহাবুদ্দিন খান বিপিএম( বার) বরিশাল ডি,জি,এফ,আই, পরিচালক কর্নেল জিএস মোঃ বাকের শেখ হাসিনা সেনা নিবাসের ৬২ ইষ্ট বেঙ্গল রেজিমেন্টের কমান্ডিং অফিসার লেঃ কর্নেল ফয়সাল আবেদী হাসান, র‍্যাব ৮ এর কমান্ডিং অফিসার আতিকা ইসলাম বিপিএম,সহ আর ও বিভিন্ন স্থরের শীর্ষ নেতৃবৃন্দ যুক্ত ছিলো । তবে কবে নাগাত লকডাউন কার্যকর করা হবে সে বিষয়ে কিছু জানানো হয়নি। তবে ওয়ার্ড ২টিকে খুব তারাতারি লকডাউনের আওতায় নিয়ে আসা হবে বলে উল্লেখ করা হয়।

এই সংবাদটি 816 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ