ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে দায়িত্ব পেলেন সাংবাদিক এম আব্দুল করিম

প্রকাশিত: ১:০৯ অপরাহ্ণ, জুন ১০, ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে দায়িত্ব পেলেন সাংবাদিক এম আব্দুল করিম

 

বারুদ ডেস্কঃ জনপ্রিয় অনলাইন পোর্টাল দৈনিক বাংলার বারুদ ২৪ ডটকম পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক এম আব্দুল করিম। তিনি বর্তমানে অনিয়ম ও অপরাধ বিষয়ক জাতীয় সাপ্তাহিক ‘অভিযোগ’ পত্রিকা এবং জাতীয় দৈনিক ‘স্বাধীন দেশ’ পত্রিকার সিলেট জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন।

আজ (১০) জুন এক প্রেস বিজ্ঞপ্তিতে বাংলার বারুদ ২৪ ডটকম পত্রিকার চেয়ারম্যান এবং সম্পাদক ও প্রকাশক জনাব ওয়াসিদ আকরাম নিয়োগের এ বিষয়টি নিশ্চিত করেন।এর আগে সাংবাদিক এম আব্দুল করিম এই পত্রিকার সিলেট জেলা প্রতিনিধি হিসেবে অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন। এক বিবৃতিতে তিনি উল্লেখ করেন যে, সাংবাদিক এম আব্দুল করিমের দক্ষতা,সততা এবং পেশাগত দায়িত্ব পালনে আপোষহীন, আর মূলত এই কারণেই আমাদের “বাংলার বারুদ” পত্রিকা কর্তৃপক্ষ সন্তুষ্ট হয়ে তাঁকে পত্রিকার গুরুত্বপূর্ণ এ পদে নিয়োগ প্রদান করেছে। আমরা আশাবাদী যে, উনার মাধ্যমে আমাদের পত্রিকার সুনাম আরো উত্তরোত্তর বৃদ্ধি পাবে। পাশাপাশি এই পত্রিকায় কর্মরত সকল সম্মানিত প্রতিনিধি, রিপোর্টার,ক্রাইম রিপোর্টার,স্টাফ রিপোর্টার,ফটো সাংবাদিক এবং বিশেষ প্রতিনিধি সহ সকলের পক্ষ থেকে নতুন ভারপ্রাপ্ত সম্পাদক এম আব্দুল করিম সাহেব কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। আজ থেকে নিউজ সংক্রান্ত বিশেষ প্রয়োজনে আপনারা চাইলে উনার সাথে যোগাযোগ করতে পারবেন।

উল্লেখ্য যে, সাংবাদিক এম আব্দুল করিম সিলেটের বিশ্বনাথ উপজেলার ৪ নং রামপাশা ইউনিয়নের ১নং ওয়ার্ড জমশের পুর গ্রামের বাসিন্দা। তার পিতা মোঃ আব্দুল হান্নান, মাতা মৃত ফাতেমা বেগম। তিন ভাই ও তিন বোনের মধ্যে তিনি ২য়।
তিনি তার গ্রামের স্কুল থেকে এসএসসি এবং সিলেট সরকারি কলেজ থেকে এইচএসসি পাশ করেন। বর্তমানে তিনি একটি প্রাইভেট ইউনিভার্সিটিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ে অধ্যয়ন রত।

এই সংবাদটি 405 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ