“”দৈনিক বাংলার বারুদ ২৪ডটকম পএিকা” পরিবারের সকলের প্রতি অনুরোধ

প্রকাশিত: ৮:২৫ অপরাহ্ণ, জুন ৯, ২০২০

“”দৈনিক বাংলার বারুদ ২৪ডটকম পএিকা” পরিবারের সকলের প্রতি অনুরোধ

 

বারুদ ডেস্কঃ আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লা!আমার প্রিয় সহকর্মী সাংবাদিক ভাইয়েরা বর্তমান পরিস্থিতিতে করোনা ভাইরাস (কোভিড-১৯)’র কারণে আমরা সকলেই কোন না কোন সমস্যার সম্মুখীন হচ্ছি মাঝে মধ্যে। কিন্তু তার পরও মহান আল্লাহ তায়ালা আমাদের সকলকে রক্ষা করুন এই কামনা করি। পাশাপাশি আমার এই দৈনিক বাংলার বারুদ ২৪ডটকম অনলাইন পোর্টালের সংবাদ সংগ্রহ করতে গিয়ে আপনারা অনেক সময় কঠিন বিপদ এবং বাস্তবতার সম্মুখীন হচ্ছেন, এজন্য আমি আপনাদের নিকট চিরকৃতজ্ঞ।

আমার পত্রিকার রিপোর্টার,প্রতিনিধি, ক্রাইম রিপোর্টার,বিশেষ প্রতিনিধি, ফটো সাংবাদিক সহ সকলের প্রতি আমার বিনীত অনুরোধ ” যে কোন নিউজ করার ক্ষেত্রে আগে নিউজের ছবি অথবা ভিডিও, সংবাদ দাতার লিখিত অথবা মৌখিক জবানবন্দি রেকর্ড এবং উপযুক্ত প্রমাণ সংগ্রহসহ যে বিষয়ের উপর নিউজ করবেন তার প্রমাণ আপনার নিকট রাখবেন। আরেক বিষয় হলো, যদি কখনো কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান কে অভিযুক্ত করে নিউজ করতে হয়, সে ক্ষেত্রে অবশ্যই সংশ্লিষ্ট ব্যক্তি বা প্রতিষ্ঠানের জবানবন্দি সরাসরি অথবা ফোনালাপের মাধ্যমে রেকর্ড করে নিবেন।

আপনারা অনেকে হয়তো বিরক্ত হচ্ছেন এজন্যে আমি আন্তরিকভাবে দুঃখিত এবং আমি এটাও জানি যে, আপনারা প্রায় সকলেই এ বিষয়গুলো জানেন কিন্তু তার পরও পত্রিকার প্রধান কর্মকর্তা হিসেবে আপনাদেরকে এগুলো আমার পক্ষ থেকে জানানো উচিত।

আর হে একটি কথা- আমরা আপাতত আইডি কার্ড করে দিতে পারছি না,কারণ সম্প্রতি সময়ে করোনা পরিস্থিতিতে আবারও দেশ লকডাউন হতে পারে এজন্য এবং আমাদের পত্রিকার রেজিষ্ট্রেশন এর জন্যে আবেদনের প্রস্তুতি চলছে। আশা করি শীগ্রই আমরা আমাদের লক্ষে পৌঁছাতে সক্ষম হব।

দয়া করে একটি কথা আপনারা মনে রাখবেন,, এই পত্রিকা আমার নয়,এটার মালিক আপনারা এবং আল্লাহ যদি সহায় হোন তো ‘বাংলার বারুদ’ প্রিন্ট এবং ই-পেপার দু’টাই নিয়মিত বের হবে আর আমি এই পৃথিবী ছেড়ে চলে গেলেও আপনারা নিয়মিত এই পত্রিকার প্রকাশনা চালিয়ে যাবেন ইনশাআল্লাহ।

আপনাদের মহা মূল্যবান সময় নষ্ট করার জন্যে আবারও দুঃখিত। সবাই ভালো থাকুন, সুস্থ থাকুক বাংলাদেশসহ পুরো বিশ্বের মানুষ এই কামনা করি। করোনা পরিস্থিতিতে যদি মরে যাই ক্ষমা করে দিবেন।

বিঃদ্রঃ >> গ্রুপের সবাই বিশেষ করে এই নিউজ টি শেয়ার করবেন।

শুভেচ্ছান্তেঃ
মোঃ ওয়াসিদ আকরাম
চেয়ারম্যান, সম্পাদক ও প্রকাশক
দৈনিক বাংলার বারুদ ২৪ডটকম
সাউদি আরব, জেদ্দা
তাং- ১০/০৬/২০২০

এই সংবাদটি 298 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ