”সত্য ঘটনা জানবো এরপর অন্য কে জানাবো,, এই শ্লোগানকে সামনে রেখে গাইবান্ধা অনলাইন প্রেসক্লাব এর গাইবান্ধা জেলার ত্রি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি ২০২১-২৪

প্রকাশিত: ৪:৪৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২১

”সত্য ঘটনা জানবো এরপর অন্য কে জানাবো,, এই শ্লোগানকে সামনে রেখে গাইবান্ধা অনলাইন প্রেসক্লাব এর গাইবান্ধা জেলার ত্রি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি ২০২১-২৪

 

পাপুল সরকার স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধায় জেলা সর্বস্তরের গণমাধ্যমকর্মীদের প্রানের সর্ববৃহৎ সংগঠন হিসাবে ২ ফেব্রুয়ারী মঙ্গলবার ২০২১ ইং তারিখে এই কমিটি গঠন করা হয়।
কার্যনির্বাহী কমিটির সভাপতি -মোঃ আসাদুজ্জামান সরকার মিলন (এপ্রেন্টিস আইনজীবী) ও গাইবান্ধা প্রতিদিন। সহ – সভাপতি -অধ্যক্ষ জহুরুল ইসলাম (সাপ্তাহিক অবিরাম ), সহ – সভাপতি – প্রভাষক জহির উদ্দিন হাওলাদার ( খোঁজখবর২৪),সহ-সভাপতি ফেরদাউস মিয়া (আমাদের নতুন সময়),শহিদুল ইসলাম -(দৈনিক আমাদের সময় )।

সাধারণ সম্পাদক – আশরাফুল ইসলাম( পিপলস নিউজ ২৪ ও ডেইলি টাইমস্ বাংলাদেশ),১ নং সহ সাধারণ সম্পাদক – জাহাঙ্গীর কবির ডিপটি প্রধান( বিজয় টিভি ও বিডি.নেট ২৪), সহ – সাধারণ সম্পাদক – রফিকুল ইসলাম রফিক ( দৈনিক অধিকার), সহ সাধারণ সম্পাদক -মোক্তাদির ইমাম মিথুন ( খবর বাংলা)।

সাংগঠনিক সম্পাদক – আসাদুজ্জামান রুবেল (দৈনিক যুগের আলো ও দি ডেইলি ট্রাইবুনাল),সহ সাংগঠনিক সম্পাদক নরুল ইসলাম (দৈনিক অগ্রসর) সহ – সাংগঠনিক সম্পাদক- রফিকুল ইসলাম (দৈনিক আজ কালের খবর)।

অর্থ সম্পাদক – আর এম মাইদুল ইসলাম (গাইবান্ধা প্রতিদিন), দপ্তর সম্পাদক- আরিফ উদ্দিন (এবিনিউজ২৪), প্রচার ও প্রকাশনা সম্পাদক -সরকার লুৎফর রহমান (সময় নিউজ২৪),সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদ হাসান নাইম (বাংলাদেশের আলো), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক- মিজানুর রহমান নিক্সন (দৈনিক দেশসেবা), যুব ও ক্রীড়া সম্পাদক – এ জে আশিক শাওন ( বিডি গাইবান্ধা ডট নিউজ), আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক-এ্যাড এস এম সালাউদ্দিন কাশেম, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক-শামীমা ইসলাম সুমি ( গাইবান্ধার ডাক),বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক – পিয়ারুল ইসলাম হুমায়ূন (এনবিনিউজবাংলা২৪),ত্রান ও পূর্নবাসন বিষয়ক সম্পাদক সুমন মন্ডল (কেটিভি),ধর্মীয় সম্পাদক আতোয়ার রহমান ,শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক – আবু রায়হান রিপন,পাঠাগার ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক – বেলাল হোসেন,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- তারেকুজ্জামান তারেক।

কার্যনির্বাহী সদস্যরা হলেন, ১। উজ্জল প্রধান (গোবিন্দগঞ্জ),২। হাবিবুর রহমান (ফুলছড়ি),৩। শফিকুল ইসলাম অবুঝ (সুন্দরগঞ্জ),৪। সুদীপ্ত শামিম (সুন্দরগঞ্জ), ৫। খাইরুল ইসলাম বাশার (গোবিন্দগঞ্জ),৬। হেদায়তউল্লাহ প্রধান (জনসংকেত),৭। আবু হানিফ বায়োজিত শাকিল (সংবাদ প্রতিদিন),৮। সজীব সরকার(বিডিগাইবান্ধা নিউজ),৯। আল ইমরান হাসিব (গোবিন্দগঞ্জ)।

সাধারণ সদস্য
১। মাসুদার রহমান মাসুদ ( এশিয়ান টিভি)
২। মোমেনুর রশিদ সাগর (বাংলানিউজ২৪)
৩। আশরাফুজ্জামান সরকার( দৈনিক সকালের সময়)
৪। হাসিবুর রহমান স্বপন (দৈনিক ভোরের ভাবনা)
৫। শাহরিয়ার কবির আকন্দ(দৈনিক ভোরের কাগজ)
৬। ফজলার রহমান ( বাহান্নের আলো)
৭। শাহারুল ইসলাম (দৈনিক রুপবানী)
৮। সোহেল রানা ( প্রতিদিনের সংবাদ)
৯। নুরমহব্বত (আলোকিত সকাল)
১০। আল কাদেরিয়া কিবরিয়া সবুজ (দৈনিক মতপ্রকাশ)
১১। সিরাজুল ইসলাম (সবুজ নিশান )
১২। আব্দুল মান্নান শেখ রানা(দৈনিক এশিয়া বানী)
১৩। আনোয়ারুল ইসলাম (দৈনিক ঘাঘট)
১৪। নুর হোসেন রেইন(খোলাকাগজ)
১৫। জালাল উদ্দিন (আমার সংবাদ)
১৬। আসমাউল হাসান মিলন (গাইবান্ধা)
১৭। বিদূষ রায় (দৈনিক তিস্তা)
১৮। আবু হুদা রাশেদ ( সাদুল্লাপুর)
১৯। রবিউল ইসলাম রুবেল ( দৈনিক গণশক্তি)
২০। আব্দুর রাজ্জাক (বাংলাদেশের খবর)
২১। আসলাম আলী (দৈনিক নতুন স্বপ্ন)
২২। শহিদুল ইসলাম (দৈনিক মুক্তজমিন)
২৩। পাপুল সরকার (সময় সংবাদ বিডি২৪.কম)
২৪। শফিকুল ইসলাম সাগর (সুন্দরগঞ্জ)
২৫। শাহারুল হুদা শামীম ( মহিমাগঞ্জ)
২৬। আতিকুর রহমান আতিক (দৈনিক আস্থা)
২৭। জিল্লুর রহমান (দৈনিক চাদনী বাজার)
২৮। আলমগীর হোসেন (গোবিন্দগঞ্জ)
২৯। আমিরুল ইসলাম কবির (জয়যাত্রা)
৩০। ফেরদৌস রহমান (পলাশবাড়ী)
৩১। তারাজুল ইসলাম (গোবিন্দগঞ্জ)
৩২। এস আই হাবিব ( নিউজ২১)

সর্বসম্মতিক্রমে এই কমিটি আগামী তিন বছর জন্য গাইবান্ধা অনলাইন প্রেসক্লাবের কার্যনির্বাহি কমিটি হিসাবে জেলা জুড়ে যাবতীয় কার্যক্রম পরিচালনা করবে। এই কমিটির কার্যক্রম পরিচালনায় সার্বিক সহযোগীতা প্রদানে জেলা প্রশাসনিক, আইন শৃংখলাবাহিনী,সরকারি বেসরকারি অন্যান্য প্রতিষ্ঠান প্রধানদের সহ সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগীতা ও পরামর্শ কামনা করেছেন নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটি।

এই সংবাদটি 31 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ