বগুড়ার কুখ্যাত মাদক ব্যবসায়ী সংবাদ সম্মেলন করে ব্যবসা ছাড়ার ঘোষণা দিয়ে আবারও গ্রেফতার

প্রকাশিত: ৮:৪০ পূর্বাহ্ণ, জানুয়ারি ২০, ২০২১

বগুড়ার কুখ্যাত মাদক ব্যবসায়ী সংবাদ সম্মেলন করে ব্যবসা ছাড়ার ঘোষণা দিয়ে আবারও গ্রেফতার

 

শাহজাহান আলীঃ রাজশাহী বিভাগীয় ব্যুরো প্রধানঃ

বগুড়ার শাজাহানপুর উপজেলার আফতাব হোসেন ওরফে পেতার (৪৯) নামে এক কুখ্যাত মাদক ব্যবসায়ী সংবাদ সম্মেলন করে মাদক ব্যবসা ছাড়ার ঘোষণা দিয়ে পুনরায় মাদকসহ গ্রেফতার হলেন।

১৯ জানুয়ারি মঙ্গলবার দুপুরে আদালতে মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

সোমবার রাতে বগুড়ার শাজাহানপুর থানার এসআই শামীম হোসেন সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে হেরোইন বিক্রয়ের সময় তাকে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত আফতাব হোসেন ওরফে পেতার শাজাহানপুর উপজেলার সাজাপুর পন্ডিতপাড়ার মৃত জবেদ আলীর ছেলে।
শাজাহানপুর থানার এসআই শামীম হোসেন জানান, আফতাব হোসেন ওরফে পেতার একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। তার নামে থানায় ৯ টি মাদক মামলা রয়েছে। সে তার স্ত্রী ও এক মেয়ের সহযোগিতায় দীর্ঘদিন যাবৎ এলাকায় হেরোইন ও ইয়াবার ব্যবসা করে আসছিল।ইতিপূর্বে তার স্ত্রী ও এক মেয়ের সংবাদ সম্মেলন করে মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার ঘোষণা দেন।কিন্তু এটা ছিল তাদের আইওয়াশ। সংবাদ সম্মেলনের পর হতে তার পুনরায় দেদারসে মাদক ব্যবসা শুরু করেন।বিষয়টি অবগত হওয়ার পর থানার অফিসার ইনচার্জ ওসি আবদুল্লাহ আল মামুন এই কুখ্যাত মাদক ব্যবসায়ীর ব্যাপারে তথ্য উদঘাটন করে প্রয়োজনীয় ব্যবস্হা গ্রহণের জন্য নির্দেশ দেন। ওসি সাহেবের নির্দেশ মোতাবেক বিভিন্ন সময়ে আফতাব হোসেন ওরফে
পেতারের ওপর নজরদসরির একপর্যায় সোমবার রাতে সাজাপুর পন্ডিতপাড়া গ্রামের জনৈক ইয়ানুরের শিমের মাচাঁর নীচে বসে হেরোইন বিক্রি করা অবস্থায় তাকে ২ গ্রাম হেরোইন সহ হাতেনাতে গ্রেফতার করা হয়।
এ বিষয়ে শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ ওসি আবদুল্লাহ আল মামুন জানান,গ্রেফতারকৃত আফতাব হোসেন ওরফে পেতারকে আজ মঙ্গলবার দুপুরে মাদক মামলায় আদালতে মাধ্যমে জেল হাজতে পাঠানা হয়েছে।

এই সংবাদটি 53 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ