বগুড়ার নারুলীতে ট্রাক-ট্রেনের মুখামুখি সংঘর্ষ ; অল্পের জন্য বেঁচেগেলেন ড্রাইভার banglarbarud24.com

প্রকাশিত: ১২:৪৬ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২১

বগুড়ার নারুলীতে ট্রাক-ট্রেনের মুখামুখি সংঘর্ষ ; অল্পের জন্য বেঁচেগেলেন ড্রাইভার banglarbarud24.com

 

শাহজাহান আলীঃ রাজশাহী বিভাগীয় প্রধানঃ

বগুড়ার নারুলীতে ট্রাক- ট্রেনের মুখামুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন ট্রাকের ড্রাইভর।

১১ জানুয়ারি ( সোমবার) সকাল ৭টার দিকে বগুড়া শহরের নারুলী এলাকায় ব্যস্ততম চার রাস্তা মোড়ে( নারুলী স্কুলের পিছনে) বোনারপাড়া গামী ট্রেনের সঙ্গে বালুবাহী একটি ট্রাকের সহিত মুখোমুখি সংঘর্ষ হয়। বালুবাহী ট্রাকটি বালু নামিয়ে রেল ক্রসিং পার হচ্ছিল।যাহার নম্বর বগুড়া ড -১১-১০১৩।

এলাকাবাসী সূত্রে জানা যায়,বগুড়া শহরের নারুলীতে সোমবার সকাল ৭টার সময় ট্রেনটি বগুড়া থেকে বোনারপাড়ার দিকে যাচ্ছিল। উক্ত সময় অপর দিক থেকে বালু নামিয়ে ট্রাকটি আসলে ট্রেনটি বেশ কয়েক বার হুইসিল দিলেও ট্রাকের চালকৃ তা শুনতে না পেয়ে রেল লাইনের উপর উঠে যায়। আর এতে করে সংঘর্ষের ঘটনা ঘটে। অবস্হার বেগতি দেখে ট্রাকের ড্রাইভার লাফিয়ে প্রাণ রক্ষা করেন। পরে রেলওয়ের নিরাপত্তা বাহিনী ( RNB) এর সদস্যরা রেকারের মাধ্যমে দুর্ঘটনা কবলিত ট্রাকটিকে সরিয়ে নয়।

২০ নং ওয়ার্ড কাউন্সিল মোঃ রোস্তম আলী জানান, ইতিপূর্বেও এখানে রেল ক্রসিং এর দুর্ঘটনা ঘটেছে। এই ব্যস্ততম এলাকায় রেল ক্রসিং এর স্হায়ী ভাবে রেল ঘুমটি বসিয়ে গেটম্যানের মাধ্যমে যাববহন পারাপার করলে এই দুর্ঘটনা এডানো সন্ভব। এখানে একটি রেল ঘুমটি স্হপনে জন্য এলাকাবাসী দির্ঘদিন যাবৎ দাবি করে আসছে।

এই সংবাদটি 30 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ