ছাতকের মুক্তারপুরে সন্ত্রাসী হামলা, মহিলাসহ আহত দুই

প্রকাশিত: ১০:৩৭ পূর্বাহ্ণ, জানুয়ারি ১০, ২০২১

ছাতকের মুক্তারপুরে সন্ত্রাসী হামলা, মহিলাসহ আহত দুই

 

নিজস্ব প্রতিবেদকঃ সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মহিলাসহ দুইজন আহত হয়ে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে জানা যায় যে, গত ০৭/০১/২০২১ ইং সকাল অনুঃ ৮.০০ ঘটিকার সময় ছাতক উপজেলার ১০ নং দোলার বাজার ইউনিয়নের মুক্তারপুর গ্রামের একরাম মিয়া, এনাম মিয়া, আশ্রব আলী ও ছুরাব আলীসহ অজ্ঞাতনামা কয়েকজন মিলে আল আমিন এর মুদি দোকানের জায়গায় ট্রাক দিয়ে বালু মাটি ফেলিতে থাকে, একপর্যায়ে আল আমিন এর বোন ফাতেমা বেগম তাদের কে নিষেধ প্রদান করিলে উল্লেখিত লোকজন ফাতেমা বেগম এর পরনের কাপড় নিয়ে টানটানি করে প্রায় বিবস্ত্র করে ফেলে এবং একপর্যায়ে একরাম মিয়া লোহার রড দিয়ে ফাতেমা বেগমের হাতে বারি মারিলে তার হাতের কব্জি ভেঙে যায়। আহত ফাতেমা বেগমকে সন্ত্রাসীদের কবল থেকে রক্ষা করার জন্য তার ভাই আল আমিন এগিয়ে আসিলে সন্ত্রাসীরা তাকেও হামলা করে আহত করে। তাদের শোর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা হামলা করে চলে যায়, পরে স্থানীয় গ্রামের লোকজন আহত আল আমিন ও ফাতেমা বেগমকে স্থানীয় কৈতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

উল্লেখ্য যে, আহত ফাতেমা বেগম ও আল আমিন এর উপর অকারণে হামলার বিষয় নিয়ে গত ০৭/০১/২০২১ ইং সরাসরি সম্প্রচার করে সিলেট তথ্যানুসন্ধান ডটকম। তাছাড়া এ বিষয় নিয়ে থানায় মামলা দায়ের এর প্রস্তুতি চলছে। আহতদের চিকিৎসা শেষে মামলা করা হবে।

গত ০৭/০১/২০২১ ইং তারিখের আকষ্মিক এ হামলার বর্ণনা দিতে গিয়ে আহত আল আমিন এ প্রতিবেদককে জানান যে, মু্ক্তারপুর গ্রামের একরাম, এনাম ও আশ্রব আলী প্রায়ই ছোটখাট বিষয় নিয়ে তাদের জালতন করেন এবং তাদের পৈতৃক সম্পত্তিও জোর দখলের মাধ্যমে ভোগ করে আসছে।

উল্লেখ্য যে, একরাম ২০১২ সালের একটি পুলিশ এসল্ট মামলায় অভিযুক্ত আসামি এবং তার পরই তিনি বিদেশে চলে যান এবং এখন দেশে ফিরে এসে আমাদের মতো নিরীহ মানুষের সাথে অকারণে গায়ের জোরে হুমকি ধামকি দিয়ে যাচ্ছেন। আমি এই পত্রিকার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সহ সংশ্লিষ্ট সকলের প্রতি বিনীত অনুরোধ করছি, দয়া করে সঠিক তদন্তের মাধ্যমে অচিরেই তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হোক।

এই সংবাদটি 41 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ