ময়মনসিংহে এক ঝুলন্ত লাশ উদ্ধার banglarbarud24.com

প্রকাশিত: ৮:৩১ পূর্বাহ্ণ, জানুয়ারি ৫, ২০২১

ময়মনসিংহে এক ঝুলন্ত লাশ উদ্ধার banglarbarud24.com

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের ফুলপুরে ঔষুধ কম্পানির কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ফুলপুরে কর্মরত এক ওষুধ কম্পানির প্রতিনিধি আত্মহত্যা করেছেন। শনিবার রাত ৯টায় ফুলপুর থানা সংলগ্ন একটি ভাড়া বাসা থেকে নুভিস্তা ফার্মার অরুপ রায় (২৪) নামের হতভাগা এ যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। সে দিনাজপুর জেলার চিরিরবন্দর থানার বল্লাবাড়ীয়া কুড়িগ্রামের রিষিকেশ রায়ের সন্তান।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, অরুপ রায় প্রায় দুই বছর ধরে ফুলপুরে নুভিস্তা ফার্মাতে মেডিক্যাল প্রমোশন অফিসার (এমপিও) হিসাবে কর্মরত ছিল। গত কয়েকদিন ধরে গত মাসের হিসাব পরিশোধ করতে না পারায় মানসিক যন্ত্রণায় ভোগছিলেন। শনিবার বিভিন্ন ফার্মেসিতে ঘোরাঘুরি করতে দেখা যায় তাকে। গতকাল কাজ শেষ করে বাসায় ঢুকে দরজা-জানালা বন্ধ করে ফ্যানের হুকের সঙ্গে গেঞ্জি কেটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে সে।
জানা যায়, সহপাঠীরা তার মোবাইল ফোন বন্ধ থাকায় অরুপের বাসায় চলে আসেন। ভেতরে দরজা-জানালা লক থাকায় সন্দেহ হলে পুলিশকে খবর দেওয়া হয়। এ সময় এএসআই জানালা কেটে ঝুলন্ত অবস্থায় অরুপের লাশ দেখতে পায়।
ঘটনার খবর পেয়ে ফুলপুর সার্কেল এএসপি দিপক চন্দ্র মজুমদার, ওসি ইমারত হোসেন গাজী ঘটনাস্থলে পৌঁছে এ সময় দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে মানসিক যন্ত্রণা সইতে না পেরে সে আত্মহত্যা করেন।
বিষয়টি নিয়ে নুভিস্তা ফার্মার রিজিওনাল সেলস ম্যানাজার মনিরুল হাসান জানান, তাকে কোনো চাপে রাখা হয়নি। এ বিষয়ে জানতে চাইলে ওসি ইমারত হোসেন গাজী জানান, স্বজনদের সঙ্গে কথা বলে আইন-অনুযায়ী লাশ হস্তান্তরের ব্যবস্থা করা হবে। তবে এটী একটি আত্মহত্যা বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বলে তিনি জানান।

এই সংবাদটি 13 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ