ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন banglarbarud24.com

প্রকাশিত: ৮:২০ পূর্বাহ্ণ, জানুয়ারি ৫, ২০২১

ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন banglarbarud24.com

 

স্টাফ রিপোর্টার: মোঃসোহেল রানা সোহাগ:

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঝিনাইদহের কোটচাঁদপুরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন। বঙ্গবন্ধুর প্রতিকৃততে মাল্যদান কেক কাটা ও আনন্দ র‌্যালী আলোচনা সভার মধ্য দিয়ে পালন করা হয় দিনটি।

সোমবার বিকালে উপজেলা ও পৌর ছাত্রলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিশাল আনন্দ র‌্যালী বের হয়ে শহর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালী শেষে দলীয় কার্যালয়ে আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তোহিদুজ্জামান এর সভাপতিত্বে এবং পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি আলামীন এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মীর কাশেম আলী,উপজেলা শ্রমিক লীগের আহবায়ক শফিকুর রহমান, বিশিষ্ট সার ব্যবসায়ী মতিয়ার রহমান, ঢাকা কলেজ ছাত্রলীগের নেতা জাকির হোসেন লিমন, জেলা ছাত্রলীগের গনশিক্ষা বিষয়ক সম্পাদক রাব্বি হোসেন, পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক প্রদিপ কুমার হালদার,কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ওবায়দুল ইসলাম, মারুফ হোসেন, ইউনিয়ন ছাত্রলীগ নেতা হায়দার খাঁন,আশরাফুল আলম সহ উপজেলা ও পৌর ছাত্রলীগের সকল নেতৃবৃন্দ।

এই সংবাদটি 17 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ