কুলিয়ারচরে দু’ভাগে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রকাশিত: ৮:০৬ পূর্বাহ্ণ, জানুয়ারি ৫, ২০২১

কুলিয়ারচরে দু’ভাগে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

 

মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি

কিশোরগঞ্জে কুলিয়ারচরে ছাত্র লীগের দুই গ্রুপ পৃথক পৃথক ভাবে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে।

ছাত্রলীগের একটি গ্রুপ কুলিয়ারচর পৌর এলাকার বড়খারচর আলিফ বিজ্ঞান স্কুল মোড় সংলগ্ন মাঠে এবং অপর
আরেকটি গ্রুপ দলীয় কার্যালয়ে কেক কেটে ছাত্রলীগের এ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে।

জানা যায়, সোমবার (৪ জানুয়ারি) বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকাল থেকে হাফেজ খালেদ সাইফুল্লাহ’র নেতৃত্বে একটি গ্রুপ কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জড়ো হয়ে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালনের প্রস্তুতি গ্রহণ করে দলীয় কার্যালয় দখল করে রাখে।

অপর দিকে আরেকটি গ্রুপ মামুনুর রশিদ মামুনের ডাকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে ছাত্রলীগের কর্মী সমর্থকগণ এসে বড়খারচর আলিফ বিজ্ঞান স্কুল মোড় সংলগ্ন মাঠে জড়ো হয়। পরে তারা সেখানেই খোলা আকাশের নিচে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়ার উপস্থিতিতে ২০ পাউন্ডের একটি কেক কেটে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন করে।

এরপর তারা একটি বিশাল মিছিল বের করে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে দিকে আসতে থাকলে দলীয় কার্যালয় তালাবদ্ধ করে রাখে অপর একটি গ্রুপ। পরে তারা কুলিয়ারচর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে কুলিয়ারচর শপিং কমপ্লেক্সের সামনে গিয়ে তাদের কার্যক্রম শেষ করে।

প্রথম গ্রুপের কর্মসূচি শেষ হওয়ার সাথে সাথে তালাবদ্ধ দলীয় কার্যালয় খুলে অপরপক্ষ হাফেজ খালেদ সাইফুল্লাহ’র নেতৃত্বে বিকাল ৪টার দিকে দলীয় কার্যালয়ে জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে তাদের কার্যক্রম শুরু করে। পরে তারা মিছিল আকারে কুলিয়ারচর উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে ফের দলীয় কার্যালয়ে এক আলোচনা সভার পর ৩ পাউন্ডের একটি কেক কেটে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনের পর তাদের কার্যক্রম সমাপ্ত করে।

এই সংবাদটি 18 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ