বিশ্বনাথে ইউপি সদস্যের উপর সন্ত্রাসী হামলা থানায় মামলা, আটক এক

প্রকাশিত: ১০:৫৮ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৩, ২০২০

বিশ্বনাথে ইউপি সদস্যের উপর সন্ত্রাসী হামলা থানায় মামলা, আটক এক

 

 

নিজস্ব প্রতিবেদক : সিলেটের বিশ্বনাথ উপজেলার ১নং লামাকাজী ইউনিয়নের ২নং ওয়ার্ড এর বর্তমান ইউপি সদস্য বিশিষ্ট সমাজ সেবক ও সালিশ ব্যক্তিত্ব আবুল কালাম এর উপর গত ২২/১২/২০২০ইং সন্ধ্যা অনুমান ৬:৩০ ঘটিকায় স্হানীয় লামাকাজী নিচ বাজারে চাঁন মিয়া হোটেলের সামনে আব্দুল্লার নেতৃত্তে মির্জার গাঁও গ্রামের ছাদিক, জুয়েল, আব্বাস,শহিদ,সন্ত্রাসী এরশাদ,খালেদ, রুবেল, নইমুদ্দিন, এনাই, গোলাপ, সহ অজ্ঞাতনামা ৭/৮ জন সন্ত্রাসী পূর্ব পরিকল্পনা অনুযায়ী হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। হামলায় গুরুতর আহত হয়ে বর্তমানে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন মেম্বার আবুল কালাম।

সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে জানা যায় যে উল্লেখিত তারিখে লামাকাজী নিচ বাজারে পূর্ব শত্রুতার জের ধরে গুরুতর আহত মেম্বার আবুল কালামকে হত্যা করার উদ্দেশ্যে লোহার রট ও বিভিন্ন প্রকার দেশীয় অস্র উপরঝুপরি হামলা করে সন্ত্রাসীরা এবং মেম্বার এর নিকট থেকে ” মুজিব বর্ষের অঙ্গীকার গৃহহীন পাবে পরিবার “নামক একটি প্রকল্পের নগদ তিনলক্ষ টাকা ও একটি নরমাল মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

পরে উপস্থিত লোকজন এবং আহত আবুল কালাম মেম্বার এর ভাই খবর পেয়ে তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ ব্যাপারে আহত আবুল কালাম মেম্বার এর ভাই বাদী হয়ে বিশ্বনাথ থানায় একটি মামলা দায়ের করেন এবং পুলিশ অভিযান চালিয়ে রুবেল নামের একজন কে গ্রেফতার করে। বাকি আসামীদের গ্রেফতারের জন্যে পুলিশের অভিযান অব্যাহত আছে।

এই সংবাদটি 840 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ