বর্ণী প্রবাসী ঐক্য পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক,কে ফুলেল শুভেচ্ছা

প্রকাশিত: ১২:০৯ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২০

বর্ণী প্রবাসী ঐক্য পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক,কে ফুলেল শুভেচ্ছা

 

নোমান আহমেদ  রিপোর্টার (সিলেট) কোম্পানীগঞ্জঃ

সিলেট কোম্পানীগঞ্জ উপজেলার ৬নং দক্ষিণ রনিখাই ইউনিয়নের ঐতিয্যবাহী বর্ণী গ্রামের সকল প্রবাসী সদস্যদের দ্বারা সংঘটিত সমাজ সেবা মূলক সংগঠন বর্ণী প্রবাসী ঐক্য পরিষদের সকল কার্যক্রম সুন্দর ও সুচারুভাবে চালিয়ে যাচ্ছেন বলে সভাপতি শহীদুল হক (শহীদ) ও সাধারণ সম্পাদক মুহিবুর রহমান,কে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

২৮ নভেম্বর শনিবার বাংলাদেশ সময় সকাল ৫ টায় সৌদি আরব রিয়াদের হারাতে এই শুভেচ্ছা অনুষ্ঠানটি সম্পন্ন করা হয়।

ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করার পর বর্ণী প্রবাসী ঐক্য পরিষদের পক্ষ থেকে একটি সভার আয়োজন করা হয়। সভায় স্বাগত বক্তব্য রাখেন প্রবাসী ঐক্য পরিষদের কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি তেরা মিয়া,সহ-সভাপতি ইমাম উদ্দিন,,সহ যুগ্ম সাধারণ সম্পাদক ইছবর আলী, সহ-সাংগঠনিক সম্পাদক আল-আমিন মাহমুদ,তথ্য বিষয়ক সম্পাদক রসীদ আহমেদ,কর্মসংস্থান বিষয়ক সম্পাদক সালেহ আহমেদ। প্রত্যেকেই নিজ বক্তব্য ভূয়সী প্রশংসা করেন ঐক্য পরিষদের সভাপতি শহিদুল হক শহিদের।আল-আমিন মাহমুদ বলেন আমাদের সু-ভাগ্য যে আমরা এরকম সাদা মনের একজন মানুষকে আমরা সভাপতি হিসেবে পেয়েছি। উনি শুধু আমাদের সংগঠনের সভাপতি তা নয় উনি আমাদের গ্রামের গর্ব।বিগত সময় যখন করুনা মহামারী ও বন্যার কারনে দেশ তথা আমাদের প্রবাস জীবনে এসেছিল নানা দূর্বিষহ, ঠিক তখনও তিনি দেশে ও প্রবাসে তার সকল সদস্যদের খোঁজ খবর রেখেছেন এবং আমার দেখা মতে ও উনি কয়েকজন প্রবাসীর রুম ভাড়া, গ্যাস,পানিও বিদ্যুৎ বিল পর্যন্ত দিয়েছেন। বন্যাকালীন সময়ে সংগঠনের পক্ষ থেকে ত্রান দিতে সংগঠনের সকল সদস্যদের কাছে কিছু টাকা ধার্য্য করা হয়েছিল তখন করুনার কারনে আমাদের প্রবাস জীবনে ছিল নানান সমস্যা ঠিক তখনও সভাপতি সাহেব সাধারণ সম্পাদক,কে নিয়ে যে বা যারা যা দিয়েছে তার সাথে তাদের ব্যক্তিগত তহবিল থেকে বিরাট অংকের টাকা যুক্ত করে দুই থেকে তিনবার ত্রানের ব্যবস্তা করেছিলেন।বিভিন্ন সময় তিনি এতিম,মিসকিন,বিভিন্ন সামাজিক কার্যক্রম,শিক্ষার ক্ষেত্রে এলাকার মেধাবী অসহায় শিক্ষার্থীদের সাহায্য ও গ্রামের বিভিন্ন বিবাহে সংগঠনের নামে নিজের তহবিল থেকে দান করে আসছেন। সুন্দর ও সুচারুরূপে সাংগঠনিক সকল কার্যক্রম পরিচালিত করার জন্য আজকে আমরা সভাপতি ও সাধারণ সম্পাদক,কে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছি।

শুভেচ্ছা অনুষ্ঠানে সাধারণ সম্পাদক মুহিবুর রহমান তার বক্তব্যে বলেন আপনাদের খুশিতেই সংগঠনের সক্রিয়তা। আমি নিজেকে নিয়ে গর্ববোধ করছি যে তোমাদের মত সুন্দর মনের মানুষ আজ আমাকে সম্ভাষন জানাচ্ছে। উপস্থিত সভার সমাপনী বক্তব্য সভাপতি শহীদুল হক (শহীদ) বলেন আমার সংগঠনের সকল সদস্যদের আমি আমার আসনের যোগ্য হিসেবে দেখছি।আমার মত না লায়েক কে আপনারা এত ভালোবাসেন আজ রিয়াদের হারাতে না আসলে বুঝতেই পারতাম না।আমি আপনাদের কথাশুনে আজ আমার সকল সাংগঠনিক কাজের জন্য সার্থকতা উপলব্ধি করতে পারছি।আমি চাই যতদিন স্বীয় পদে বহাল আছি আপনাদের মত নিয়ে মিলেমিশে সমাজ সেবায় অংশগ্রহণ করতে।
ফুলেল শুভেচ্ছা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বর্ণী প্রবাসী ঐক্য পরিষদের উপদেষ্টা সোলেমান মিয়া,তাজ উদ্দীন, জৈন উদ্দীন।সংগঠনের সক্রিয় সদস্য মইনুদ্দীন,নুরুল আমীন,আমীর উদ্দীন, প্রভৃতি।

এই সংবাদটি 38 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ