আজিজুর রহমান মানিক কে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই ৫ নং এলাঙ্গী ইউনিয়নবাসী

প্রকাশিত: ১২:৩৯ অপরাহ্ণ, নভেম্বর ২৭, ২০২০

আজিজুর রহমান মানিক কে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই ৫ নং এলাঙ্গী ইউনিয়নবাসী

 

মোঃসোহেল রানা সোহাগ
স্টাফ রিপোর্টার

প্রচার প্রচারনায় ও আলাপ আলোচনায় ও জনপ্রিয়তায় সবার চেয়ে এগিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী , আজিজুর রহমান মানিক ।

সামনে আসছে আসন্ন ইউপি নির্বাচন,কোটচাঁদপুর উপজেলা ৫ নং এলাঙ্গী ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হলেন, জনাব আজিজুল রহমান মানিক।

মাটিও মানুষের নেতা নেতৃত্বে কাজ করে যাচ্ছেন, আজিজুল রহমান মানিক , তিনি বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক,বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার কারিগর, এবং জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের বাংলা রোল মডেলে এগিয়ে যাচ্ছে আজ বাংলাদেশ, তেমনি মাটি ও মানুষের নেতা উন্নয়নের চেষ্টায় করে যাচ্ছেন তিনি।

জনবান্ধন, স্বচ্ছ, দূনীতিমুক্ত, আধুনিক ও উন্নত ৫ নং এলাঙ্গী ইউনিয়ন, নিমার্নের স্বপ্ন দেখেন তিনি, তাই সুখে দুঃখে পাশে থাকার জন্য এবং সব সময় মানুষের পাশে থাকেন তিনি।

আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তা এক নাম,আজিজুর রহমান মানিক , মানুষের পাশে থাকার আপনজন প্রিয় ব্যক্তি, মহামারী করোনায় চলাকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে , তিনি আওয়ামী লীগের একজন ত্যাগী নেতা এবং সংকট মূহুর্তে দলীয় লোকজনকে আর্থিক সহযোগিতা সহ দল-বল, ধর্মবর্ন নির্বিশেষে যে কারো বিপদে ঝাঁপিয়ে পড়েন।

ব্যক্তিগত তিনি একজন সমাজ সেবক এবং উপজেলা আঃলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও একজন নিরহংকারী ব্যক্তি তাই ৫ নং এলাঙ্গী ইউনিয়নের জনগণ তাকে চেয়ারম্যান হিসাবে দেখতে চায়, তিনি ব্যক্তি হিসেবে জনপ্রিয়, সর্বসময় মানুষের পাশে থাকেন। শুধু করোনা চলামান সময় না সব সময় মানুষের খোঁজ খবর রাখেন।
সাহায্য সহযোগিতা করেন, এবং বিভিন্ন সময়ে শুধু ব্যক্তি দেখে না, সব শ্রেণির মানুষের সাথে সু-আচরন করেন, সরেজমিনে দেখা যায় বিভিন্ন পেশার মানুষেরা মুখে মুখে বলে বেড়াচ্ছেন তিনিই একমাত্র যোগ্য প্রার্থী
তাকে ছাড়া আর কাউকে মানাবেনা, প্রচার প্রচারণা ও আলাপ আলোচনা ও জনপ্রিয়তায় সবার চেয়ে এগিয়ে আছেন চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে,৫ নং এলাঙ্গী ইউনিয়ন বাসীর একটাই দাবি তাকে এবারের ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

এই সংবাদটি 119 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ