শ্রীপুর পৌরসভায় তৃণমূলের ভোটে আওয়ামী লীগের প্রার্থী ৩; বঞ্চিত প্রার্থীদের ভোট প্রত্যাখ্যান

প্রকাশিত: ৭:১০ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২০

শ্রীপুর পৌরসভায় তৃণমূলের ভোটে আওয়ামী লীগের প্রার্থী ৩; বঞ্চিত প্রার্থীদের ভোট প্রত্যাখ্যান

 

গাজীপুর প্রতিনিধি :২২ শে নভেম্বর ২৫ পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণার পর গাজীপুরের শ্রীপুর পৌরসভায় বেড়েছে দলীয় কর্মকান্ড ও প্রার্থীদের তৎপরতা।তফসিল ঘোষণার পরপরই বাংলাদেশ আওয়ামীলীগ হতে নির্দেশনা প্রদান করা হয় আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থীতার জন্য স্থানীয় পৌরসভা বা উপজেলা আওয়ামীলীগ এর সম্মতিপত্র লাগবে। এরই প্রেক্ষিতে আজ বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে সন্ধ্যা অবধী শ্রীপুর থানা আ.লীগের পক্ষ থেকে প্রচারে থাকা সকল প্রার্থীদের সভায় উপস্থিত থাকার আহবান জানায় পৌরসভা আওয়ামীলীগ কমিটি। আহবানে সাড়া দিয়ে সভায় অংশগ্রহন করে, বর্তমান মেয়র আনিছুর রহমান, বাংলাদেশ যুবলীগ এর সাবেক কেন্দ্রীয় নেতা এ্যাড. হারুণ অর রশিদ ফরিদ, শ্রীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম বুলবুল, গাজীপুর জেলা ছাত্রলীগ এর বর্তমান সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন, শ্রীপুর থানা কমিনিউটি পুলিশ এর সাবেক সভাপতি আহসান উল্লাহ, শ্রীপুর উপজেলা আ.লীগ এর সদস্য সাখায়াৎ হোসেন খান, শ্রীপুর উপজেলা আ.লীগ এর সদস্য মাসুদ আলম ভাংগী ও শ্রীপুর পৌরসভা আওয়ামীলীগ এর সভাপতি সিরাজুল ইসলাম এবং সাধারণ সম্পাদক জনাব নূরে আলম মোল্লা।

সভায় জেলা আ.লীগের সহসভাপতি শাফি উদ্দিন মোড়ল নির্বাচন কমিশনারের দায়িত্ব ও পৌর আ.লীগের সভাপতি সিরাজুল ইসলামের সহযোগিতা ও সাধারন সম্পাদক নূর-এ-আলমের সঞ্চালনায় সভা ও ভোট প্রক্রিয়া সম্পন্ন হয়।উক্ত সভায় ভোটের মাধ্যমে প্রার্থী নির্বাচনের সিদ্ধান্ত নেওয়া হলে প্রার্থী হারুন অর রশিদ ফরিদ, রফিকুল ইসলাম মন্ডল বুলবুল,জাহিদুল আলম রবিন, আহসান উল্লাহ এ ভোটকে অস্বীকার করে মিছিল দিয়ে সভাস্থল ত্যাগ করে।পরে গোপন ব্যালটের মাধ্যমে ভোট অনুষ্ঠিত হয়।কে কত ভোট পেয়েছেন তা প্রকাশ করা না হলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত প্রাপ্ত ভোটের ফলাফলে বর্তমান মেয়র আনিছুর রহমান, থানা আ.লীগের সদস্য আলহাজ্ব এ,কে,এম, সাখাওয়াত হোসেন খান, এবং মাসুদ আলম ভাংগীকে চুড়ান্তভাবে নির্বাচিত করা হয়েছে। জানা যায় নির্বাচিত ৩জন পৌর ও জেলা কমিটির অনুমোদন শেষে কেন্দ্রে পাঠানো হবে। অন্যদিকে জনপ্রিয়তার শীর্ষে অবস্থানকারী বাকী আওয়ামী প্রার্থীদের বিষয়ে ভোটাদের মাঝে বিরাজ করছে হতাশা।

আওয়ামীলীগ এর প্রার্থী নির্ধারণ সম্মন্ধে একজন বলেন, যারা আজ বাদ পরেছেন তারা সবাই জনপ্রিয় নেতা। এবং যারা আজ নির্বাচিত হয়েছেন এক মেয়র বাদে কাউকেই এই মৌসুমের আগে দেখিনি। করোনাকালে যারা জীবন বাজি রেখে জনগণের সাথে ছিলো আজ তাঁরাই বাতিলের তালিকায়। তিনি আরো বলেন শুধু তৃনমূল বাছাই নয় গোয়েন্দাদের রির্পোটে দেওয়া হোক আওয়ামীলীগ এর টিকেট

এই সংবাদটি 48 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ