নওগাঁর নিয়ামতপুরে তুচ্ছ্ ঘটনাকে কেন্দ্র করে ০১ জন খুন ;আটক-২

প্রকাশিত: ৪:২১ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২০

নওগাঁর নিয়ামতপুরে তুচ্ছ্ ঘটনাকে কেন্দ্র করে ০১ জন খুন ;আটক-২

 

শাহজাহান আলীঃ রাজশাহী বিভাগীয় প্রতিনিধিঃ

নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের পিরপুকুরিয়া গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নুরুল ইসলাম নামে এক ব্যক্তি খুন হয়েছে। এই ঘটনায় ০২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
এলাকাবাসী সূত্রে জানা যায়,উপজেলার রসুলপুর ইউনিয়নের পিরপুকুরিয়া গ্রামের ইন্তাজ আলী’র ছেলা নুরুল ইসলামের সঙ্গে তার চাচাতো ভাই জনাব আলী এর ছেলে আবুল কালাম আজাদ নুরুল ইসলামের ভিটা জমির উপর দিয়ে পুকুরে গরুকে গোসল করা নিয়ে যাওয়ার পুর্ব বিরোধ চলছিল।
তার জের ধরেই আজ ২৩ নভেম্বর( সোমবার) সকাল ৯ টার দিকে পাকা রাস্তার মোড়ে জনাব আলীর ছেলে আবুল কালাম আজাদের সাথে নুরুল ইসলামের কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে আবুল কালাম আজাদ ও তার ছেলেসহ আরও কয়েকজন মিলে নুরুল ইসলামকে কিল- ঘুষি ও লাঠি দিয়ে মারধর করলে নুরুল ঘটনাস্হলেই মৃত্যু বরণ করেন।
পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্হল হতে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে এবং অভিযান চালিয়ে জিজ্ঞাসাবাদের জন্য পিরপুকুরিয়া গ্রামের মোঃ আজিজুল হকের ছেলে বদরুল আলম ও মৃত আব্দুল খালেকর ছেলে মোঃ সুমনকে আটক করে।
সিনিয়র সহকারী পুলিশ সুপার ( মান্দা সার্কেল) মতিয়ার রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আটককৃতদের জিজ্ঞাসাবাদ করেন। নিতহ নুরুল ইসলামের স্ত্রী আইরিন বেগম বাদি হয়ে নিয়ামতপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবির বলেন,হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে বদরুল আলম ও সুমন কে আটক করা হয়েছে। এবং লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছ।

এই সংবাদটি 45 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ