দ্বাড়িয়াকান্দি কান্দিগ্রাম বাসস্ট্যান্ড বাজার বণিক সমিতি নির্বাচনে সভাপতি প্রার্থী আরশ মিয়ার ব্যাপক প্রচারণা

প্রকাশিত: ৫:৪৯ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০২০

দ্বাড়িয়াকান্দি কান্দিগ্রাম বাসস্ট্যান্ড বাজার বণিক সমিতি নির্বাচনে সভাপতি প্রার্থী আরশ মিয়ার ব্যাপক প্রচারণা

মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :

কিশোরগঞ্জের কুলিয়ারচরে দ্বাড়িয়াকান্দি কান্দিগ্রাম বাসস্ট্যান্ড বাজার বণিক সমিতি নির্বাচনের শেষ মুহুর্তে নির্বাচনী প্রচার প্রচারণা জোরদার করেছে সভাপতি পদপ্রার্থী মেসার্স নিউ সততা পোল্ট্রি ফিড এন্ড চিকস্ ও মেসার্স মোহন এন্টারপ্রাইজ এর সত্বাধিকারী মো. আরশ মিয়া।

আগামী ২৫ নভেম্বর রোজ বুধবার বণিক সমিতি নির্বাচনকে সামনে রেখে বিশিষ্ট ব্যবসায়ী মো .আরশ মিয়া সভাপতি প্রার্থী হিসেবে আনারস প্রতীক নিয়ে বাজারের ব্যবসায়ীদের নিকট গিয়ে কুশল বিনিময়সহ দোয়া, সহযোগিতা ও ভোট চেয়ে বেড়াচ্ছে।

আরশ মিয়া সভাপতি প্রার্থী হিসেবে ইতিমধ্যে অনেক ভোটারের মন জয় করে নিয়েছে । কারণ তিনি একজন সৎ, নিষ্টাবান ও অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী আদর্শবান সফল ব্যবসায়ী হিসেবে তাকে পছন্দ করেন অনেকেই।

বেশ কয়েকজন ভোটার জানান, আরশ মিয়ার মত একজন যোগ্য ব্যক্তি বণিক সমিতির দায়িত্ব পেলে নিঃস্বার্থ ভাবে বাজার উন্নয়নের কাজ করতে পারবে।

মো. আরশ মিয়া মহান সৃষ্টিকর্তা আল্লাহর উপর ভরসা রেখে জনগণের দোয়া ও ভালোবসা কামনা করে ভোটারদের সমর্থন চেয়ে তিনি বলেন, আল্লাহর রহমতে এ নির্বাচনে ভোটারগণ তাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন ইনশাআল্লাহ।

এ নির্বাচনে ২০৬ জন ভোটারের মধ্যে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন আনারস প্রতীক নিয়ে মো. আরশ মিয়াসহ চার জন প্রার্থী। অন্যরা হলেন টিউবওয়েল প্রতীক নিয়ে মো. মেহেদী হাসান (সোহেল), মোটর সাইকেল প্রতীক নিয়ে মো. রাহিম উদ্দিন ও চশমা প্রতীক নিয়ে মো. হাবিবুল্লাহ মিষ্টু।

সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন মো. বাবুল খন্দকার ও মো.সিরজা খান।

এ নির্বাচনে আগামী ২৫ নভেম্বর রোজ বুধবার সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হইবে।

এর আগে এ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বীয় সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছে মো. জয়নাল আবেদীন, যুগ্ন সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছে মো. রুবেল মিয়া, সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছে আব্দুস সালাম ও কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছে মো. নূরুল ইসলাম খান।

এই সংবাদটি 41 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ