কোটচাঁদপুরে বিচালির নাড়া হলার করা কে কেন্দ্র করে ১জন নিহত

প্রকাশিত: ৬:৫৭ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০২০

কোটচাঁদপুরে বিচালির নাড়া হলার করা কে কেন্দ্র করে ১জন নিহত

 

ষ্টাফ রিপোটার:
ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার বলুহর গ্রামের সরকার পাড়ায় বিচালির হুড়োনাড়া হলার করা কে কেন্দ্র করে বদরউদ্দিন বদো(৫৫) নামের ১জন নিহত হয়েছেন। ১৯শে নভেম্বর বৃহস্পতিবার বিকাল ৩টার সময় এ ঘটনাটি ঘটে।

নিহতের ছোট ছেলে মনিরুল ইসলামের কাছ থেকে জানা যায়, জিয়া আমাদের বাড়ির পাশে বিচালির হুড়ো মেশিন দিয়ে হলার করছিল এতে হুড়ো নাড়া বাতাসে উড়ে ঘরের দিকে যায়। এরই জের ধরে উভয় পক্ষ তর্ক বিতর্কে জড়িয়ে পড়েন। ঘটনাটির এক পর্যায়ে হাতা হাতির রুপ নেয় এ সময় এক পর্যায়ে জিয়া বদরউদ্দিনের বুকে লাথি মারে সেখানেই তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তাকে চিকিৎসার জন্য কোটচাঁদপুর নিয়ে যাচ্ছিল। এ সময় অত্র উপজেলার বেনাগাড়ি নামক স্থানে রাস্তার উপর জিয়ার ভাই রেজাউল ইসলাম রেজা তাদের উপর চড়াও হয়ে আবার মারধর করে। বদো দির্ঘ ৫বছর ধরে অসুস্থ ছিলেন তার হার্টের সমস্যা ছিল। তাকে দ্রুত চিকিৎসার জন্য কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দেখালে তাকে উন্নত চিকিৎসার জন্য ডাক্তার যশোরে রেফার্ড করেন। পথিমধ্যে বারোবাজার নামক স্থানে তার মৃত্যু হয়।

জিয়া সম্পর্কে নিহতের চাচাতো ভাগ্নে হন। নিহতের বড় ছেলে আনারুল ইসলাম ব্রাক ব্যাংকে চাকুরি করেন। তিনি বাড়ির উদ্দেশ্যে রওনা হয়েছেন। কোটচাঁদপুর অফিসার্স ইনচার্জ মাহবুবুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ বিষয়ে এস আই মান্নান প্রতিবেদক কে মুঠো ফোনে জানান, লাশের ময়নাতদন্তের জন্য লাশটি এখন পুলিশ হেফাজতে থানায় আছে আগামীকাল সকালে ঝিনাইদহ মর্গে পাঠানো হবে। বিষয়টি বর্তমানে আইনি প্রক্রিয়াধীন রয়েছে।

এই সংবাদটি 46 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ