ভৈরবে মহাসড়কে চাঁদাবাজি রোধে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়েছেন ডা. মিজানুর রহমান কবির

প্রকাশিত: ৫:৩৪ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২০

ভৈরবে মহাসড়কে চাঁদাবাজি রোধে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়েছেন ডা. মিজানুর রহমান কবির

 

মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :

কিশোরগঞ্জের ভৈরব উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, ডক্টরস্ ক্লাব অব ভৈরব এর সাধারণ সম্পাদক, বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন ভৈরব এর সাধারণ সম্পাদক ও সেন্ট্রাল হাসপাতাল ভৈরব এর ব্যবস্থাপনা পরিচালক সাংবাদিক লায়ন ডা. মুহাম্মদ মিজানুর রহমান কবির তার নিজস্ব ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দিয়ে মহাসড়কে চাঁদাবজি রোধে ভৈরববাসীর প্রতি আহবান জানিয়েছেন।

 

তিনি তার ফেসবুক স্ট্যাটাসে উল্লেখ করেছেন, ঢাকা-সিলেট ও ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কে পৌর টোল আদায় সম্পুর্ণ বে-আইনী। এতে করে ভৈরবের বদনাম হচ্ছে প্রতিনিয়ত। টোল আদায়ের নামে এসব চাঁদাবাজির কারনে বাহির এলাকা থেকে ক্রেতা-বিক্রেতারা মালামাল নিয়ে অনেকেই ভৈরবে আসা বন্ধ করে দিয়েছে । এছাড়া এসব চাঁদাবাজির কারনে মহাসড়কে যানজট লেগে থাকার কারনে জনসাধারণের যাতায়াতের বিঘ্ন ঘটছে। দূর্ঘটনাও ঘটছে অহরহ। এতে করে ক্ষতি হচ্ছে ভৈরবের অর্থনীতি । এমনিতেই সি এন জি চলাচল বন্ধের কারণে ভৈরবের ব্যবসা দিন দিন কমে যাচ্ছে তার উপর এসব চাঁদাবাজির কারণে এক সময় বন্দরনগরী ভৈরব আর বন্দর নগরী থাকবে না। শেষ হয়ে যাবে ব্যবসা প্রতিষ্ঠান। যদিও ইতিমধ্যে চাঁদাবাজীর পরিমান কিছুটা কমেছে তার পরও দায়িত্বশীল যারা ভৈরবকে ভালোবেসে নিয়ন্ত্রণ করেন এবং যারা পৌর সভার টেন্ডার দেন সর্বোপরি আপামর জনসাধারণ এসব চাঁদাবাজি রোধে এগিয়ে আসতে হবে। তা না হলে আগামী প্রজন্ম কাউকেই ক্ষমা করবে না।

 

তাই, ভৈরবকে বাঁচাতে মহাসড়কে চাঁদাবাজি রোধে এগিয়ে আসুন সবাই মিলে ঐক্যবদ্ধ হয়ে যে যার যার অবস্থান থেকে কাজ করি। পরে আবার যেন দেরি না হয়ে যায়।

এই সংবাদটি 22 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ